নিষিদ্ধ ডায়েরী – পাতা ১ Bangla choti story in pure bangla font

আগেই বলে নিচ্ছি এটি  আমার ডায়েরী, অন্যের ডায়েরী পড়া খারাপ অভ্যাস, তবু পড়তেছেন পড়েন বড়িং লাগলে চিল্লা পাল্লা কইরেননা, আবারঅ বলি এটা চটি গপ্ল না আমার নিষিদ্ধ ডায়েরী।

আমি খুবই বোকা প্রকৃতির লাজুক একটা ছেলে, ছোটো বেলা থেকেই মা নানির কাছে জ্ঞেয়ান এর কথা শুনতে শুনতে নিজের ভিতর যাকে বলে পুরুষালী হিংস্রতা একদম এ ছিল না।
সেক্স কি তাতো জানতামই না উলটো কোনো ফিল্মwww.ChotiWorld.com  এ সেক্স সিন থাকলে চ্যানেল বদলে দিতাম।

কিন্তু যতোই ভালো হও তুমি কিংবা ভালো থাকতে চাও শয়তান তোমাকে খারাপ করবেই।।

প্রতিটি মানুষের জিবনেই হয়তো কিছু সময় থাকে যা নষটা।

সেক্স বুঝেছি সিক্স এ থাক্তেই অ্যার জিবনের প্রথম সেক্স এর শাদ পাই তখন বয়স ১৭ ।।
আমরা ৩ বন্ধু মিলে ফিল্ম    বানাবো, মিথুনের আব্বা প্রডিউস করবে, আমি ডিরেক্টর আর শায়ন্ত প্রডাকশন দেখবে। মুলত আমরা আগেও কিছু শর্ট ফিল্ম    বানিয়েছি, এবার একটা ইন্টারন্যাশ্নাল প্রাইজ পাওয়াতে আংকেল নিজ থেকেই প্রডিউস কোরবেন বলে অফার দিলেন।

স্ক্রিপ্টিং শেষ, কাস্টিং ও প্রায় শেষ, শুধু নাইকার অভাব।
আমরা কোনো স্টার নিয়ে কাজ করি না, কারন বয়স আর অভিজ্ঞতা যেটাই হোক স্টাররা আমার কথা শুনবে না ঠিক মতো। আর শুটিং সেট এ গেলে আমি আর আমি থাকি না, এক গোয়ার একরোখা পরিচালক হয়ে যাই।

মিথুনের বুদ্ধিতে শুরু হল নাইকা খোজা। পত্রিকায় এড সহ ভার্সিটি ভার্সিটি বিজ্ঞাপন।।
আমাদের অফিস ছিলো মিথুন্দের গুলশানের বাড়ির তিনতলার ছাদ ঘরে, ছাদ ঘর বলে যে নংরা ময়লা ছোটো তা নয়, তিন রুমের বিশাল ফ্লাট বলা যায়। সামনের রুমটা ওয়েটিং রুম মাঝখানেরটা স্ক্রিন টেস্ট আর পাশের রুমটা মিথুন আর শায়ন্তর সিগেরেট খাওয়ার রুম। আমার সামনে সিগেরেট খেলে বয়ান শুনতে হয় তাই এ বেবস্থা।

সকাল থেকে বসে আছি ওয়েটিং রুম তো খালি টেস্ট রুমে আমরা তিন জনে আড্ডা মারি।

বিকেল নাগাদ ৪জন আন্টি আসলেন পাশের বাড়ির আমাদের দেখতে, মিথুনের মা পাঠিয়েছেন। মাতা পরম মাতা। তিন বন্ধুর ই মাথা খেপে গেল শালার ফিল্ম    বানাইতে বসছি নাকি বেয়ার দাওয়াতে আসছি।
বন্ধু নম বন্ধু পরম বলে সব বন্ধুদের ফোন দেয়া হল।

পরদিন সকাল ১০টা আমি চারতলায় উঠে দেখি অয়েটিং রুমে ৫টা মেয়ে বসে আছে, ভিতরে অডিশন চোলছে। দরজা ঠেলে ভিতরে ঢুক্তেই দেখি মিথুন একটা মেয়ে কে জোরিয়ে ধরে কিস কোরতেসে। আমাকে দেখেই মিথুন তারাতারি নিজেকে ছারিয়ে বলল এই তো পরিচালক এসে গেছে। দোস্ত এইটা আমার gf  আমি বললাম কয় নাম্বার (চাপা)।।

মেয়েটা খুব চালাক মুহুরতেই নিজেকে সামলে নিয়ে বল্ল ভাইয়া আমি কিন্তু আপনার কাছেই এসেছিলাম, আপনি নেই তাই ও একটু দুস্টামি করছিলো। আপনি কিছু মনে করেন্নিতো।

তোমাদের কথা মিথুনের মা জানে। আমি একটু মজা নিলাম।

না ভাইয়া কি যে বলেননা, আমরা তো ভাবছিলাম আপনার এই ফিলমটা যদি আমি করতে পারি তাহলে আন্টির সাথে আমি কিছু টাইম স্পেন্ড করলে তখন বলবো।

অহহ আপু একটা প্রবলেম কি আমিতো পরিচিত কাউকে নিয়ে কাজ করি না।

এটা কি বলেন ভাইয়া।।

হ্যা ভাইয়া এখন কাজ করবো আপু পরে কথা হবে।
মেয়েটা চলে গেলো।
মিথুন এতক্ষনে মুখ খুল্ল দস্তো মাল একটা। পুরা পাক্কা খাঙ্কি, জেই চুম্মা দিসে আমার তো খাড়াই গেছে।

তোর হ্যান্দেল মারতে মন চাইলে নিজের পিসি তে থ্রি দেইখা মার। এখানে একটা রেপুটেশন আছে।

হো সারা জিবন বোকচোদ ই থাকলি।।

শায়ন্ত কই।

কনডম কিনতে পাঠাইছি ওরে অনেক আগেই, এতক্ষেনে তো চলে আসার কথা।

কিহ! তুই কি ভুলে গেছোছ যে আমরা আন্ডার এইটিন।

হো তুই আন্ডার এইটিনের ডিক ধইরা ঝুল আমার এখন আসল মাল চাই।

তুই বাইর হ এখান থেকে। আজ ক তোর ছুটি।

অকে বস,যাই গা, কিন্তু আমিও দেখবো এতো এতো মাল এর মধ্যে তুই নিজে কতক্ষন ঠিক থাকস।

মিথুন বেরিয়ে গেলো।

বিকেল ৫টা পর্যন্ত মেয়ে দেখলাম অনেক। বেশির ভাগ ই stamford, ulab, shanta marium, brac, nsu – তে পরে কিন্তু অভিনয় পারে না একটাও সব শিখাই নিতে হবে।

সারাদিনে এইসব জঞ্জাল দেখে মাথা ধরে গেছে। হেলান দিয়ে বসে আছি। হঠাত শুনি পাসের রুমে কে জেনো চিল্লাচ্ছে। রুমের সামনে গেয়া দেখি লক করা। ধাক্কা দিতেই ভিতোর থেকে মিথুন বলল, মামা তুই পরে আয়।
বুঝে গেলাম ভিতরে কি চলতেসে।

নিজের ভিতরেও কামখুদা শুরু হল আস্তে আস্তে। অন্নদিকে মনের ধিক্কার। সেক্স মানে ভালোবাসার চরম পরিণাম, সেক্স মানে শুধু দেহের মিলন নয় আত্তার মিলন।

কাস্টিং রুমে এসে বসলাম।

একাকীত্ব আর কামখুদা আবার বিবেকের দংশন এ কোন বেদনা।

দরজায় নক করে ভিতোরে ঢুকল একটা মেয়ে।
ফতুয়া, জিন্স পরা ফর্সা দুধে আলতা একটা মেয়ে সামনে এসে দারালো,
ফতুয়ার উপর থেকেও দুধ গুলো অনেক বড় বড় দেখাচ্ছে।তখন বুঝতাম না সাইজ এখন মনে পরে, 36DD, লম্বা কালো চুল, চিকন ঢেউ খেলানো কোমর আর আমি দ্রুত নিজেকে সামলে নিলাম।

বসুন আপনার সিভি আর পোর্টফোলিওটা রেখে যান আজ আর ইন্টারভিউ নিবো না। আপনাকে ফোন করে জানানো হবে।

আ আ আমার নাম নিম্মি, আমি সকালে এসেছিলাম মিথুন ভাই নেই।

না নেই। একটু শক্ত ভাবেই বললাম।
ভাইয়া আমি এই ফিল্ম   টা করতেই চাই। আপনি যা বলবেন তাই করবো, বাট আমি ফিল্ম   টা করবই।

আমি মিথুন না। আর মিথুন এই ফিল্ম   এর পরিচালক না যে অ বললেই যে কাউকে আমি কাস্ট করবো। শালা মিথুনের বাচ্চা পুরো প্রডাকশনের রেপুটেশনই নষ্ট করে দিলো

নিম্মি খুব কান্না কান্না ভাব করে বলল প্লিজ ভাইয়া আমি তো আক্টিং পারি, আমি আমাদের স্কুল এ আলওইয়েস ফার্স্ট হতাম।

এটা স্কুল স্টেজ ড্রামা না। আপনি এখন আসুন, আপনাকে ফোনে জানানো হবে।
মেয়েটা চেয়ার ছেরে লাফিয়ে উঠে এসে আমার কলার চেপে ধরে।
কেন নিবি না আমাকে, বললাম তো সব দিবো জা চাস জত চাস দিবো, তাও কেনো আমাকেই নিবি না।
আমি হতভম্ব হয়ে গেলাম। কেমন যেন একটা ভয় কাজ করছে। মেয়েটাকে নিয়ে না, নিজের ভেতোরের পশুটা জেগে উটছে। তখন ভয় পেতাম ঘেন্না কোরতাম এই পশুটাকে।
আজিব, কি কোরছেন ছারুন বলছি।
না ছারবো না বলও আমাকে নিবা বলও তুমি আমাকে নিবা

হায়রে এমন ভাবে তাকাইস না এমন আদুরে কথা বলিসনা তোর ই খোতি হইব ছেমরি।
আমি শরীর দিয়ে নিম্মিকে ধাক্কা দিয়ে শরানোর চেস্টা করি।
ও আমাকে আরও চেপে ধরতে গিয়ে দুজনেই পরে যাই কার্পেটের উপর।
নিম্মি লাফিয়ে আমার উপরে চরে বসে।

এসব কি করছেন আপনি ছাড়ুন বলছি, ছাড়ুন।
না আগে বলো আমাকে কাস্ট করবা।
বললামতো ফোনে জানানো হবে।
হঠাথ নিচু হয়ে নিম্মি আমার টোটে একটা লিপ কিস করলো
আমি পুরাই অবাক, জিবনের প্রথম চুমু।
আমি নিষ্পল্ক তাকিয়ে আছি নিম্মির দিকে। দেখে হ্য়ত মায়া হল তার, এবার টোট দুটো মুখের মধ্যে নিয়ে ভালো মত চুশতে থাকলো। আমি জেনো হারিএ ফেলছি নিজেকে নিম্মির মাঝে, ওর কালো লম্বা চুল গুলো আমার নাকে মুখে লেগে আরও ভালো লাগছে, অর গায়ের ঘ্রানে আমার ব্রেনের সুইচ পুরাই অফফ হয়ে গেলো।
আমিও জোরিয়ে ধরলাম নিম্মিকে। আস্তে আস্তে আমিও অর টোট দুটো চুশ্তে লাগলাম। দম নিতে একটু ছারতেই আমি অকে বললাম ” আই লাভ ইউ ” । অ খিল খিল করে হাসতে লাগল।
কি হল হাসতেছো কেনো।
সত্যি। ও আমার দিকে এমন ভাবে তাকালো মনে হয় আমার অন্তর আত্তা কে দেখছে ও।
আমি অকে উহাতে জরিএ ধরে বললাম, সত্যি আমার প্রথম ভালোবাসা তুমি আমার জিবনের নায়িকা।

ধাক্কা দিয়ে আমাকে ফেলেদিলো নিম্মি মাটিতে, বুকের উপর চোড়ে বসে গালে ঠাস ঠাস থাপ্পড় বসাই দিলো।আমি আবার ও হতভম্ব।
আমি তোর সিনেমার নায়িকা হোতে চাই তোর জিবনেরটা পরে।
খুব কষ্ট লাগল ওর কথা শুনে। কান্না পেলো।
নিম্মি আস্তে করে আমার চিবুকে হাত বুলালো। আমি দেখতে শ্যামলাকিন্তু গাল দুটো ওর থাপ্পড় এ লাল হয়ে গেছে।
হুট করে দুই গালে টুস টুস করে দুইটা চুমু খেলো নিম্মি।
রাগ উঠে গেলো মাথায় যাহ শশালী দূরে গেয়া মর। ধাক্কা দিয়ে নিম্মিকে নিজের উপর থেকে স্রিয়ে তে দারালাম। নিম্মি একপাশে আধশোয়া অবস্থায়ই আমাকে বলল, এই কোথায় যাচ্ছ আমাকে ফেলে। প্লিজ যেও না আমার জা্নটা আমার শুক পাখিটা।
এ কোন জন্ত্রনা, ভালোবাসার কুমন্ত্রনা।
আমি নিম্মির দিকে তাকাতেই ও আমার দিকে দু হাত বারিয়ে দেয়। অর কাজল দেয়া বড় বড় চোখ দুটোয় চরম নিমন্ত্রন।
নিজেকে আর ধরে রাখতে পারিনা আমি অর বারানো হাতদুটি ধরে অকে জরিএ ধরি বুকের সাথে শক্ত কোরে। ও ও আমাকে জড়িয়ে ধরে শক্ত করে। জড়িয়ে আছি একে অপর কে, হতাত নিম্মি আমার কানে জোরে কামড় দেয়, আমার সারা দেহে জেন কারেন্টের শক লাগে। আমি নিজেকে একটু ছারিয়ে অর টোট দুটো নিয়ে চুষতে থাকি, ও ও অর জিভ আমার মুখে ঢুকিয়ে দেয়, মার হাতটা ধরে নিয়ে ওর বুকে রাখে।
আমি ওর জিভ চুষতে চুষতেইওর বড় বড় দুধ গুলো টিপ্তে থাকি,
দুধ খাইতে ইসসা করতেছে খুব, ওর চুল ধরে টেনে নিজেকে একটু ছারালাম,
ও কে ওর চিবুকে গলায় কিস করতে করতে কোলে তুলে সোফায় শুইয়ে দিলাম।
ও নিজেই ওর ফতুয়াটা খুলে দিলো আমার সামনে বের হল কালো ব্রা তে আটকানো বিশাল বিশাল দুইটা দুধ। আর থাকতে পারলাম না, ব্রা এর উপর দিয়েই চুষতে লাগলাম।
নিম্মি ধমক দিলো, এই পাগলটা, ব্রা টা খুলে ভালো কোরে খা।
আমি বাদ্ধ্য ছেলের মত ব্রা খোলার ট্রাই করলাম পারলাম না, শেষে ও নিজেই ব্রা খুলে দিলো, আহ জাম্বুরা, আমি ওলোয়েজ হ্যান্ডল ও মারতাম বড় দুধ দেখে আর এখন সামনে দেখে তো আমার যায় যায়।
দুধ চুস্তেছি, দুইহাতে দুইতা দুধ চটকাইতেছি। আহ উম করতেছে নিম্মি, ওর এই শব্দে আরো জোরে চাপ্তেসি চুস্তেসি। ওহ আমার ডিক প্যান্টের ভীত্রেই ফেটে বেরিয়ে যায় যায়।
নিম্মি হঠাত আমার প্যান্টের উপরে হাত বুলাইতে লাগলো। আমি শেষ।
ও চেইন খুলে আমার পুচকা লেওড়াটা বের করলো। হাতে নিয়ে উপর নিচ উপর নিচ করতে লাগলো। আহ আর পারি নাহ, ও আমার টোটে শক্ত এক কামড় বসাই দিলো, আর পারলাম না ওরে জরাই ধরে ওর দুধে আমিও এক কামড় দিয়ে মাল ফেললাম। ও যে কখোন সোফার কুশন কাভার খুলে হাতে নিয়েছে বুঝতেই পারিনি, আমার লেওরা টাকে ভালো মত মুছলো। নেতিয়ে পড়া লেওরা টার মাথায় আলতো করে টোট ছোয়ালো। ওর গ্রম নিসশাস আর কোমল টোটের ছোয়া পেয়ে আমার লেওরা বাবাজি ইয়েস ম্যাম বলে দাড়াই গেলো।
ওরে ছোটো মরিচে ঝাল বেশি বলেই নিম্মি আমার মাথার পিছনের ছুল ধরে টান দিয়ে আমার গলার শক্ত এক কামড় দিলো। উফ…।। আমার মাথা খারাপ হয়ে গেলো পুরাই। আমি নিম্মি কে কিস করতে লাগলাম গলায় ঘারে কানে, টোটে, ওর জিহবা নিয়া চুস্তে লাগলাম, ও কে চুমু দিতে দিতে ওর পুসিতে হাত দিলাম, জিন্সের প্যান্ট পুরা গরম ভাপ বের হইতেসে।আমি ওর দুধ ছুস্তে লগলাম, ওর বোটা গুলো দাত দিয়ে হাল্কা হাল্কা কামড় দিতেসি আর ও বলতেছে আস্তে প্লিজ আস্তে খাও, সব তো তোমারই।
আমি ওর জিন্সের প্যান্ট টেনে খুলে দিলাম প্যান্টি সহ। ও আমাকে জরিয়ে ধরে শক্ত করে একটা চুমু দিলোআমি হাত দিয়ে ওর গুদটা ছুলাম, ও পুরা লাফিয়ে উটল, আমি একটু ভয় পেয়ে বললাম, কি বেথা করে। নিম্মি রেগে বলল, গাধা ওখানে যত বেথা দিবে তত আমার ভালো লাগবে।
আমি চুমু দিতে দিতে ওর নাভিতে জিভ দেয়া ছেতে দিলাম, আস্তে আস্তে হাত বুলাতে লাগলাম ওর গুদে,
গুদ পুরা ভিজে চ্যাপচ্যাপা। আমি আস্তে কোরে একটা চুমু দিলাম গুদে, ওর দিকে তকালাম, ও ও আমার দিকে তাকাই মুচকি একটা ভুবন ভুলানো হাসি দিল। আমি জিভ দিয়ে চাটতে লাগলাম ওর গুদ, উহ অসহ্য গন্ধ,মাতাল করা কড়া গন্ধ।আমি গুদ চাট্টেছি আর হাত দিয়ে দুধ চাপ্তেছি আর সারা গায়ে হাত বুলাইতেছি।আর ও আমার চুল টেনে ওর গুদের মধ্যে চেপে ধরে রাখছে। উম্মম আহ খা খা চাট চাইট্টা খা সব জা আসে, শেষ করে দে আমাকে। আর পারি না এ ব্জালা নে খা খেয়ে শেষ কর সব রস…।।আমি ওর গুদসমানে চাট্টেছি, গুদের রস খাইতে যে এত মজা আগে জানতাম না। আমি ওর গুদটা চুষে আমার মুখের মদ্ধে নিতেছি আর জিভ ঢুকাই জোরে জোরে চাট্টেছি। উম্মম্মহ আহহহহ্র করতেছে র বির বির করে কি কি জেনো বলতেছে, শুধু এটুকুই শুনলাম খা খা আমারে খা আমার গুদ খা গুদের রশ খাইয়া সেশ কর শব। এগুল শুনে আমি আরও জরে জরে চুস্তে লlগলাম, দাত দিয়া হাল্কা হাল্কা কামর দিলাম গুদে, নিম্মি চিৎকার দিয়ে উঠল অই কুত্তা কাম্রাবি না কুত্তা, শুনে আমি আর জোড়ে একটা কামড় দিয়ে গুদটা চুসে মুখের মদ্ধে নিয়ে জরে জরে জিভ দিয়ে চ্যাটতে লাগলাম। নিম্মি আমার চুল টেনে ধরে ঘাড়ে ঙ্খ বসিয়ে দিলো। আমিও বেথায় জিভ ওর গুদের মদ্ধে ইন আউট কোরতে লাগলাম।নিম্মি একটা হাল্কা চিতকাল দিয়ে বলল নে খা আমার জউবনের শব রস তর খা সব খা…।। আমি টের পেলাম আমার জিব্বায় গরম কতগুলো রস এসে লাগতেসে আমি অগুলো চুষে চেটে খেলাম। গুদ থেকে মাথা তুলতেই ও আমার কপালে চুমু খেলো। আমার এত ভাল লাগলো আমি ওকে জরিয়ে ধরে বললাম ” ডোন্ট এভার লিভ মি আলন মাই লাভ এণ বি লাইক দিজ ফরএভার”
হটাত বাহির থেকে আওয়াজ এলো, দোস্ত তোর আম্মা ফোন দিসে, তুই কি আজকে বাসায় জাবি নাকি এখানেই থাকবি।
আমি নিম্মি কে জরিয়ে ধরে নিজের দেহ দিয়ে লুকিয়ে বললাম তুই গাড়ি বের কর আমি আস্তেসি।
নিম্মির দিকে তাকাতেই দেখলাম চোখে প্রবল আকুতি আর রাজ্জের ভালোবাসার নিমন্ত্রণ, এ উপেক্ষা করা আমার পক্ষে অন্তত সম্ভব না। আমি ওর কানে চুমু দিয়ে কান চুস্তে লাগলাম  বললাম, রাত হয়ে গেসে, তুমার বাসায় শবাই চিন্তা করবে, লক্ষিটা এমন করে তুমি ধরে রাখলে আমি জেতে পারি বল, প্লিজ কালকে সারাটা দিন শুধু তুমি আর আমি।

তাহলে অডিশন।
আমি তো আমার জিবনের নায়িকাই পেয়ে গেছি আর কোন অডিশনের দরকার নাই আমার।
এরপর দুজনে জামা কাপড় পরে গাড়িতে গিয়ে উটলাম, সারা পথ কোন কথা হল না, শুধু আমার হাত ছেপে ধরে রাখল নিম্মি। বনানীতে ওর বাসার সামনে গারি থামলে অ আমার টোটে শক্ত করে একটা কিস করল। আর বলল ” আই লাভ ইউ “

নিম্মি হেটে ওর বাসায় ঢুক্তেছে, ভালো লাগতেসে অকে দেখতে।
মিথুন বলে উঠল মাম্মা আস্লেই সবুরে মেওায়া ফলে, তুই সবুর করসস বইলাই একদম ইউনিক মাল পাইসস।

শালা তরে তর আই করল্লা শহwww.ChotiWorld.comলাত্থি দিয়া মানহলে গাইরা রাখমু অইটা তর ভাবী।

ইয়েস বস,  ভাবি নম্বর ওয়ান ।

নিজের অজান্তেই আমার মুখের কোনে একটা চাপা হাসি ফুটে উটল
এ হাসি কি বিজয়ের নাকি নিম্মি কে পাবার আনন্দে নাকি কিছুক্ষন আগের শুখের আবেশে।

About banglachotiworld

Sharing love story to you
This entry was posted in Uncategorized and tagged , , , , , , , , , , , . Bookmark the permalink.

7 Responses to নিষিদ্ধ ডায়েরী – পাতা ১ Bangla choti story in pure bangla font

Leave a Reply

