আমার মা রেহানা incest bangla love story

আবরার ছিল মার স্বামীর মত। মার গুদের উপরে ওর দাবীকে আমি সবসময়ই গুরুত্ব দিতাম সবার আগে। ওর কোন আবদারকে আমি কখনই ফেলতাম না। ও প্রস্তাব দেয়াতে আমি মাকে দিয়ে থ্রি এক্স করাতেও রাজী হয়েছিলাম। ওর এককথায় আমি মাকে বিক্রি

করতেও রাজী আছি। মার গুদ যথেষ্ট মজবুত হলেও আবরার (অর্থাৎ মার

আসল স্বামী) http://www.ChotiWorld.comমার পোদ মারতেই বেশী আগ্রহী ছিল। বাবার সাথে মার এখনও

বিয়ে থাকলেও আবরার কেই মা তার স্বামী মনে করত এবং তার সকল আবদার মেনে চলত। আবরার এর বাবা মা ওকে বিয়ে দিতে চাইলেও ও রাজী হত না মার দেহের প্রেমের কারনে। বিয়ে করলে ও আমার মা কেই করবে ঠিক করেছে। আমিও সেই মাহেন্দ্রক্ষনের অপেক্ষায় আছি যেদিন মাকে আবরার এর সাথে বিয়ে দিয়ে ওর হাতে তুলে দিতে পারব। তবে পাঠক এবং মার শুভাকাঙ্খীরা নিশ্চিন্ত থাকতে পারেন, মাকে দিয়ে বেশ্যাবৃত্তি তখন আরো বাড়বে বৈ কমবে না। মাকে আমরা নিজেরা ইচ্ছামত উপভোগ করার পাশাপাশি আপনাদেরকে দিয়েও স্বাধীনভাবে চোদাতে পারব। বিয়ে করলেও আবরার মাসে দু তিন দিনের বেশী থাকতে পারবে না কখনই। কাজেই বাকী সময়টা মাকে দিয়ে যা ইচ্ছা তাই করাতে পারব আমি।

মার বয়স এখন একচল্লিশ চলছে। আবরার মার চেয়ে অন্তত দশ বছরের ছোট। ওর সাথে আমার কলেজ জীবন থেকেই পরিচয় অর্থাৎ প্রায় চার বছর হতে চলল। পাঠকরা হয়ত ভাবতে পারেন আবরার কে http://www.ChotiWorld.comকেন আমি এত বেশী অধিকার দেই মার শরীরের উপর? এর উত্তর অত্যন্ত সোজা। বছর চারেক আগে আবরার এর সাথে আমার পরিচয় হয় কলেজে। ও একদিন আমার বাসায় একটা পড়া বুঝতে আসে। আমি বাসায় না থাকায় মার সাথে ওর পরিচয় হয়। মা প্রথম কোন পরপুরুষের লিঙ্গের আদর উপভোগ করে ওর কাছেই। এরপর থেকে ওরা প্রায়ই মিলিত হত। আবরার আমার আবার ভাল বন্ধুও হয়ে গেল। ও আমাকেও তাই আমন্ত্রন জানাল মাকে উপভোগ করার জন্য। আসলে ও আগেই মাকে রাজী করিয়েছিল আমার ব্যপারে। আমি প্রথমে ইতস্তত করলেও মাকে ওর সাথে নগ্ন হয়ে চোদাতে দেখে আর নিজেকে দমন করতে পারলাম না। মার সেক্সী দেহের প্রতি আমার আগে থেকেই নজর ছিল।

বাবা বিদেশে থাকত। কাজেই মাকে আমি আর আবরার মিলে মনের খায়েশ মিটিয়ে চুদতাম প্রতিদিনই। আবরার আমার বন্ধু হয়ে রোজই বাসায় আসত। আত্তীয়স্বজন তো দূরের কথা পাড়া প্রতিবেশী কেউ কিছু সন্দেহ করতে পারত না।

মাকে আমরা দুজন কামার্ত ছেলে মিলে যৌন সুখের শীর্ষে পৌঁছে দিলাম প্রথম এক বছর ধরে। বছর খানেক পরে আবরার কে অন্যত্র চলে যেতে হল ওর পরিবারের সাথে।

ও চলে গেলেও মাকে আমি নিয়মিত ঠাপ মারতে লাগলাম। আমরা ভাল করেই

জানতাম যে এটা মহা অন্যায়। কিন্তু আমাদের কিছুই করার ছিল না। এ এক

চরম নেশা। বিশেষ করে নিষিদ্ধ যৌন সম্পর্কের মজাই ছিল অন্যরকম। আর মাকে

যারা একবার করেছেন তারা ভাল করেই জানেন কি রকম সেক্সী শরীরের অধিকারিনী নারী আমার ডবকা মা।

আবরার এর পর থেকে মাসে দু একবার করে আসত আর মাকে চুদত। ওর জন্য আমার দরজা সব সময়ই খোলা। ওর কারনেই মার এই গোপন জগতে আমার প্রবেশ এবং মাকে দিয়ে পরবর্তীতে বেশ্যাবৃত্তির সূত্রপাত। মাকে দিয়ে বেশ্যাগিরি করানোর বুদ্ধি অবশ্য আমার নিজেরই। আর মা নিজেও কখনই এ ব্যাপারে আপত্তি তোলেনি। কাজেই বুঝতেই পারছেন যে মাকে নিজে চোদার পাশাপাশি আপনাদের সাথেও শেয়ার করতে তাই আমি কখনই কার্পন্য করিনি। নামমাত্র অর্থের বিনিময়ে মাকে ভোগ করতে অনেক যুবকই আগ্রহী। যাইহোক এ সব কিছুই সম্ভব হয়েছে আবরার এর কারনে, তাই ওর কাছে আমি সবসময় কৃতজ্ঞ। মাকে আমি তাই ওর সাথে বিয়ে দিতে চাই।

আবরার এখন এ শহরেই বাস করছে। মাকে আমি বলেছি বাবাকে ডিভোর্স দিয়ে আবরারকে বিয়ে করার জন্য। কিন্তু মা কামুক হলেও যথেষ্ট বাস্তব বাদী ছিল। তাই আমাদেরকে ধৈর্য ধরতে বলল। এখন আবরার কে বিয়ে করে মা বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হতে চায় না। আর তাহলে এই বাড়িটাও আমাদের হাতছাড়া হয়ে যাবে। বাবা এবার দেশে এলে সব কিছু আমাদের নামে লিখিয়ে নিয়ে তারপরেই সে আবরার কে বিয়ে করবে। বাবা আগে বছরে একবার আসত দেশে। ইদানিং প্রায় দুমাস পরপরই আসছে দেশে। কাজেই মাকে বাবার কাছ থেকে ডিভোর্স না নিয়ে আর উপায় ছিল না। আর আবরার মাকে বিয়ে করার পরে মাকে দিয়ে ব্লু ফিল্ম তৈরী করার একটা চিন্তাভাবনাও করে রেখেছে। ওদের নিজস্ব ফিল্ম প্রোডাকশান হাউজ ছিল। কাজেই ওর জন্য এটা ছিল খুবই সহজ কাজ। পাঠকরা হয়ত শুনে অবাক হচ্ছেন। http://www.ChotiWorld.comকিন্তু এটা সম্পূর্ন বাস্তব। জ্বি হ্যাঁ আমরা মাকে দিয়ে থ্রি এক্স ছবি বানানোর কথাই চিন্তা করছি। মা তার জীবনে শখানেক এর উপরে বাড়া নিয়েছে। শুধু পার্থক্য এটাই যে এবার ক্যামেরার সামনে সব করতে হবে। দেশে পর্ন মুভি অবৈধ হলেও বিদেশে মার ছবিগুলো রপ্তানি করতে কোন বাধা ছিল না আমাদের।

মাকে এতদিন আপনারা জানতেন কেবলমাত্র একজন বেশ্যা মাগী হিসেবে, এবার

মাকে আপনারা পর্ন তারকা হিসেবেও দেখতে পাবেন অচিরেই।

মাকে আপনারা কেউ চুদতে চাইলে মেইল করুনঃ

http://www.ChotiWorld.com

(কেবলমাত্র আঠার বছর বা তদূর্ধ বয়সীদের জন্য)

mayer.gud@gmail.com

About banglachotiworld

Sharing love story to you
This entry was posted in Incest and tagged , , , , , , , , . Bookmark the permalink.

One Response to আমার মা রেহানা incest bangla love story

  1. AMAR NAME SUSMITA.AMI RAGSHAHI UNIVESITI TA PORE.AMAKA CODTA OTOBA PHONSEX KORTA PHON KORON.MYCELL NO,01791791790.

Leave a Reply

